টক অব দ্য চট্টগ্রাম
Ad2

জলাবদ্ধতা থেকে মুক্তির প্রতিশ্রুতিতে নাছিরের প্রচার শুরু

albdচট্টগ্রাম, ০৮ এপ্রিল (সিটিজি টাইমস):: চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত নাগরিক কমিটির মেয়র প্রার্থী আ জ ম নাছির উদ্দিন জলাবদ্ধতা থেকে নগরবাসীর স্থায়ী মুক্তির ব্যবস্থা করার প্রতিশ্রুতি দিয়ে গণসংযোগ প্রচার শুরু করেছেন।

বুধবার বেলা ১১টার দিকে শাহ আমানতের মাজার জিয়ারতের পর চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাছির প্রচার কার্যক্রম শুরু হয়।

প্রথমে মাজার সংলগ্ন এলাকা, চাক্তাই, রাজাখালী এলাকায় গণসংযোগ করেন তিনি।

মাজার জিয়ারত শেষে নাছির সাংবাদিকদের বলেন, “নাগরিকরা এখন আগের চেয়ে অনেক বেশি সচেতন। তারা বিগত সিটি করপোরেশনের সাফল্য-ব্যর্থতা বিবেচনা করে ভোট দেবে।”

জনগণের রায় পেলে পাঁচ বছরের মধ্যে নগরবাসীকে জলাবদ্ধতা থেকে ‘স্থায়ীভাবে মুক্তি’ দেওয়ার পাশাপাশি নাগরিক সুবিধা নিশ্চিত করার আশ্বাস দেন তিনি।

করপোরেশনের বাজেটের মধ্যে জলাবদ্ধতা নিরসন সম্ভব কি না জানতে চাইলে নাছির বলেন, “সরকারের সহযোগিতায় প্রকল্প গ্রহণ করতে হবে। ২০১০ সালেও জলাবদ্ধতা এতটা ভয়াবহ ছিল না। এখন আরও বেড়েছে।

পরে চাক্তাইয়ের মান্নান টাওয়ারের সামনে মুক্তিযোদ্ধা সংসদের আয়োজিত পথসভায় বক্তব্য দেন নাছির।

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোসলেম উদ্দিন আহমদ, উত্তর জেলার সভাপতি নুরুল আলম চৌধুরী, নগর কমিটির সহ-সভাপতি ইব্রাহীম হোসেন চৌধুরী বাবুল, শ্রমিকনেতা সফর আলী, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার চৌধুরী রোটনসহ দলীয় নেতাকর্মীরা তার সঙ্গে গণসংযোগে অংশ নেন।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত