টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে প্রার্থীদের সাথে ইসির মতবিনিময় শনিবার

চট্টগ্রাম, ০৮ এপ্রিল (সিটিজি টাইমস):: নির্বাচনে সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে চট্টগ্রামে প্রার্থীদের সাথে আগামি ১১ এপ্রিল শনিবার মতবিনিময় করবেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী রকিব উদ্দিন আহমেদ। নগরীর এম এ আজিজ স্টেডিয়াম সংলগ্ন টোয়েন্টিফোর কনভেনশন সেন্টারে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে।

চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন কার্যালয়ের রিটার্নিং কর্মকর্তা আবদুল বাতেন বিষয়টি নিশ্চিত করে বলেন, আগামি ২৮ এপ্রিল চসিক নির্বাচন সুষ্ঠভাবে সম্পন্নের জন্য সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে প্রার্থীদের সাথে মতবিনিময়ের উদ্যোগ নেন ইসি।

সভায় সিইসি কাজী রকিব উদ্দিন আহমেদ আইনশৃঙ্খলা পরিস্থিতির বিষয়ে প্রার্থীদের মতামত নিবেন এবং নিজের বক্তব্য তুলে ধরে প্রার্থীদের করনীয় ও সহযোগীতা কামনা করে পরামর্শ দিবেন। সুষ্ঠ নির্বাচনের স্বার্থে সিইসি যে কোন পরিস্থিতি মোকাবেলা ও উদ্যোগ নিতে পিছপা হবে না বলে জানান তিনি।

আবদুল বাতেন জানান, আগামী ২৮ এপ্রিল চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে। এবার নির্বাচনে ১২ মেয়র প্রার্থী, ২৬৩ সাধারণ কাউন্সিলর প্রার্থী এবং ৬২ সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত