টক অব দ্য চট্টগ্রাম
Ad2

সাকিবের কথার জবাবে হাফিজ

hafeez-talked-back-to-shakibচট্টগ্রাম, ০৮ এপ্রিল (সিটিজি টাইমস):: ১৩ এপ্রিল বাংলাদেশ সফরে আসছে পাকিস্তান। এই সিরিজ সামনে রেখে ভারতীয় সংবাদ মাধ্যমকে কিছু কথা বলেছিলেন আইপিএল খেলতে সেখানে অবস্থান করা সাকিব আল হাসান। আসন্ন সিরিজের ওয়ানডে অংশে বাংলাদেশই ফেভারিট বলে মন্তব্য করেছিলেন তিনি। এবার তার কথার জবাব দিয়েছেন পাকিস্তানের তারকা অলরাউন্ডার মোহাম্মদ হাফিজ।

হাফিজ বলেন, ‘সাকিব হয়তো আত্মবিশ্বাস থেকেই এ কথা বলেছে। তবে আমরা তাদের বিপক্ষে সাম্প্রতিক সময়ে কোনো ম্যাচ হারিনি। ১৬ বছর আগে একবার তাদের কাছে হেরেছিলাম। এরপর আমাদের আর কোনো হার নেই।’

২০১২ সালের এশিয়া কাপের ফাইনালে পাকিস্তানের কাছে মাত্র ২ রানে হেরে যায় বাংলাদেশ। ২০০৩ সালে একবার টেস্ট জয়ের খুব কাছেও চলে গিয়েছিলো তৎকালীন অধিনায়ক খালেদ মাহমুদের দল। কিন্তু পাকিস্তানের বিপক্ষে আর জয় পাওয়া হয়নি।

বিশ্বের বড় সব দলকেই নিকট অতীতে হারানো গেলেও পাকিস্তানের বিপক্ষে আর জেতা হয়নি বাংলাদেশের। নতুন প্রজন্ম তো পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশকে জিততেই দেখেনি। কিন্তু এবার হয়তো বদলে যাবে ইতিহাস। কারণ বাংলাদেশ অন্য যে কোনো সময়ের চেয়ে ভালো ফর্মে আছে। পক্ষান্তরে পাকিস্তান ভরসা করছে তরুণদের উপর। যারা সাকিবদের তুলনায় অনভিজ্ঞ। এই সুযোগটিই নিশ্চয় নিতে চাইবে বাংলাদেশ।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত