টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে মাশরাফিদের গণসংবর্ধনা

bangaldesh-to-quarter-final-inচট্টগ্রাম, ০৫ এপ্রিল (সিটিজি টাইমস)::  একাদশ বিশ্বকাপে দুর্দান্ত পারফরম করেছে মাশরাফি বাহিনী। দেশে ফিরেই তাদের বড় পরিসরে সংবর্ধনা পাওয়ার কথা ছিল। কিন্তু আইসিসি প্রেসিডেন্ট পদ থেকে মুস্তফা কামালের পদত্যাগ ও বোর্ড সভাপতি দেশের বাইরে থাকায় একটু দেরি করে ফেলল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

আগামী ১০ এপ্রিল চট্টগ্রামে এবং ১১ এপ্রিল ঢাকার মানিক মিয়া অ্যাভিনিউতে বড় পরিসরে বাংলাদেশ দলকে গণসংবর্ধনা দেওয়া হবে বলে জানিয়েছেন বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন।

অনেকগুলো ইস্যু নিয়ে রোববার বিকালে মিরপুর স্টেডিয়ামে বসেছিল বিসিবির সভা। এ সভার অন্যতম ইস্যু ছিল মাশরাফিদের সংবর্ধনার বিষয়টি। এ ব্যাপারে বিসিবি সভাপতি বলেন, ‘বাংলাদেশ দলের পারফরম্যান্স নিয়ে কিছু ঘোষণা। তাদের কী দেওয়া যায়। এগুলো আজকে চূড়ান্ত করলাম। আগামী ১০ তারিখে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থাসহ আরও অনেকে বাংলাদেশকে দলকে সংবর্ধনা দেওয়ার জন্য আমাদের কাছে চিঠি দিয়েছে।

বিসিবি সভাপতি বলেন, ‘কেউ যদি মনে করে সিরিজের পর আরও বড় করে দিবে তাহলে অন্য জিনিস। এই মুহৃর্তে জেলা ক্রীড়া সংস্থার সমন্বয়ে গঠিত ফোরাম তারা সকলে মিলে দিতে চাচ্ছে চট্টগ্রামে। এই কারণে ১০ এপ্রিল চট্টগ্রামে এবং ১১ তারিখে ঢাকায় আমরা একটি অনুষ্ঠান করতে যাচ্ছি মানিক মিয়া এ্যাভিনিউতে, যা হবে ক্রিকেট বোর্ডের তত্ত্বাবধানে।’

মতামত