টক অব দ্য চট্টগ্রাম
Ad2

রবিবার আদালতে যাচ্ছেন বেগম খালেদা জিয়া

চট্টগ্রাম, ০৪ এপ্রিল (সিটিজি টাইমস):: দুদকের দায়ের করা জিয়া অরফানেজ ট্রাস্ট ও জিয়া চ্যারিটেবল ট্রাস্টের মামলায় হাজিরা দিতে আগামীকাল রবিবার রাজধানীর বকশীবাজারে স্থাপিত বিশেষ আদালতে যাবেন সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

বেগম খালেদা জিয়ার আইনজীবী এডভোকেট সানাউল্লাহ মিয়া সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন।

শনিবার এডভোকেট সানাউল্লাহ মিয়া সাংবাদিকদের বলেন, ‘বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া আইনের প্রতি শ্রদ্ধাশীল। রবিবার তিনি আদালতে হাজির হবেন।

তবে দিনের পরিস্থিতির উপর নির্ভর করবে বেগম খালেদা জিয়ার আদালতে যাওয়া না যাওয়ার বিষয়টি বলে জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। তিনি বলেন, রবিবার বেগম খালেদা জিয়ার আদালতে যাওয়ার সম্ভাবনা আছে। তবে সবকিছু নির্ভর করছে আগামী কাল সকালের পরিস্থিতির উপর। নিরাপত্তা নিশ্চিত হলে ও পরিবেশ থাকলে তিনি আদালতে যাবেন।

এর আগে গত বৃহস্পতিবার সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন বলেন, ‘বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া সব সময় আইনের প্রতি শ্রদ্ধাশীল। তিনি আদালতে যেতে চান। পর্যাপ্ত নিরাপত্তা পেলে আগামী রোববার তিনি আদালতে যাবেন। তবে সরকারের দায়িত্ব তাকে নিরাপত্তা দেওয়া।

মতামত