টক অব দ্য চট্টগ্রাম
Ad2

টাইগারদের জার্সিতে আর থাকছে না সাহারা

bangaldesh-to-quarter-final-inচট্টগ্রাম, ০৪ এপ্রিল (সিটিজি টাইমস):: টাইগারদের জার্সিতে আর থাকছে না ভারতীয় সাহারা গ্রুপের কোনো লোগো। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সঙ্গে ভারতীয় সাহারা গ্রুপের শাখা অ্যাম্বেভেলির যে চুক্তি ছিল তা বাতিল করেছে বিসিবি।

এর আগে ২০১২ সালের জুনে সাহারা গ্রুপের চুক্তি সম্পন্ন হয়েছিল। চার বছরের জন্য বিসিবির সঙ্গে সাহারার ১৪ মিলিয়ন ডলারের চুক্তি হয়েছিল। চুক্তি অনুযায়ী পরবর্তী চার বছর সাহারার সঙ্গে টাইগারদের স্পন্সর থাকার কথা। কিন্তু ১৫ মাস বাকি থাকতেই বিসিবি চুক্তি বাতিল করল বিসিবি।

ফলে, এখন থেকে টাইগারদের জার্সিতে সাহারা লেখা কোনো লোগোই থাকবে না।

আসন্ন পাকিস্তান সিরিজে তাই বিসিবিকে খুঁজতে হচ্ছে নতুন কোনো স্পন্সর প্রতিষ্ঠান।

বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সুজন ইএসপিএন ক্রিকইনফোকে দেওয়া এ সাক্ষাৎকারে বলেন, আমরা সাহারার সঙ্গে আর কোনো চুক্তিতে থাকতে চাই না। তাদের সাথে আমাদের চুক্তি বাতিলের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তাই আসন্ন পাকিস্তান সিরিজের নতুন স্পন্সর প্রতিষ্ঠান খুঁজতে আমরা পত্রিকায় বিজ্ঞাপন দিয়েছি।

তবে, তিনি আরও জানিয়েছেন, সাহারার সঙ্গে চুক্তি আর নতুন স্পন্সর প্রতিষ্ঠানের ব্যাপারে এখনই বেশি কিছু বলা সম্ভব নয়।

২০১২ সালে সাহারার সঙ্গে চুক্তি করার আগে একটি বে-সরকারি মোবাইল ফোন কোম্পানির সঙ্গে চুক্তি ছিল বিসিবির। জানা যায় ভারতীয় সাহারা গ্রুপ বর্তমানে আর্থিক সমস্যায় ভুগছে। গ্রুপটির কর্ণধার সুব্রত রায় বর্তমানে একটি মামলায় জামিনের অপেক্ষায় রয়েছেন।

মতামত