টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মিরসরাইয়ে ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রীর রহস্যজনক মৃত্যু

এম মাঈন উদ্দিন
মিরসরাই প্রতিনিধি

চট্টগ্রাম, ০২ এপ্রিল (সিটিজি টাইমস):: মিরসরাইয়ে ৬ষ্ঠ শ্রেনীর এক ছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। তার নাম রাহেলা আক্তার (১২)। সে বারইয়ারহাট বালিকা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রী। বুধবার ( ১ এপ্রিল) রাত সাড়ে ১০টায় উপজেলার ২ নম্বও হিঙ্গুলী ইউনিয়নের পূর্ব হিঙ্গুলী গ্রামের ঝইগারপাড় এলাকায় এ ঘটনা ঘটে। সে ওই গ্রামের বেলায়েত হোসেনের মেয়ে।

রাহেলার চাচা জয়নাল আবেদিন জানান, বুধবার রাতে রাহেলা ঘরের দরজা বন্ধ করে পড়তে বসে। পরে দীর্ঘক্ষণ ঘরের মধ্যে রাহেলার কোন সাড়া শব্দ না পেয়ে পরিবারের লোকজন ঘরের দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে রাহেলার লাশ দেখতে পায়। তবে কিভাবে তার মৃত্যু হয়েছে পরিবারের লোকজন তা জানাতে পারেনি।

এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক কয়েক জন প্রতিবেশি জানান, কয়েকদিন আগে প্রেমঘটিত বিষয় নিয়ে রাহেলার বাড়িতে গ্রাম্য শালিস হয়। পূর্ব হিঙ্গুলী গ্রামের এক ছেলে তাকে বিদ্যালয়ে আসা যাওয়ার সময় বিরক্ত করতো। সেই সূত্র ধরে রাহেলা আত্মহত্যা করতে পারে বলে তাদের ধারনা।

হিঙ্গুলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইফতেখার উদ্দিন ভূইয়া পিন্টু জানান, রহস্যজনক মৃত্যুর ঘটনাটি তিনি জানেন না। তবে খোঁজ খবর নিয়ে দেখবেন।

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, হিঙ্গুলীতে কারো রহস্যজনক মৃত্যু হয়েছে এমন কোন খবর তাদের জানা নেই।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত