টক অব দ্য চট্টগ্রাম
Ad2

রাউজানে মহিলা ভাইস চেয়ারম্যান ও কাউন্সিলরের পরস্পরের বিরুদ্ধে থানায় অভিযোগ

এস.এম. ইউসুফ উদ্দিন
রাউজান প্রতিনিধি

চট্টগ্রাম, ০১ এপ্রিল (সিটিজি টাইমস):: চট্টগ্রাম রাউজান উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফৌজিয়া খানম মিনা ও পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর আলমগীর আলী পরস্পরের বিরুদ্ধে থানায় পাল্টাপাল্টি অভিযোগ দায়ের করেছেন।

থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানাযায়, রাউজান পৌর ১নং ওয়ার্ডের কাউন্সিলর আলমগীর আলীর সাথে ওয়ার্ডের পশ্চিম গহিরা সৈয়দ মীর বাড়ীর মৃত নুরুল আলমের পুত্র শফিউল আজম (৩২) রাজনৈতিক সূত্রে চলাফেরা করেন। তিনি গত মঙ্গলবার বিকেল তিনটায় প্রতিদিনের ন্যায় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফৌজিয়া খানম মিনার বাড়ি পার্শ্বস্থ আবিদ আলী কন্ট্রাকটর বাড়ির পুকুরে গোসল করতে যায়। এসময় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফৌজিয়া খানম মিনা ও তার ভাই জাহেদুল আনোয়ার বাবুল (৫০) মিলে শফিউল আজমকে আমার দালাল আখ্যায়িত করে মারধর করে গেঞ্জি ছিড়ে দেয়। পরে শফিউল আজম আহত অবস্থায় রাউজান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের চিকিৎসা নিয়ে রাউজান থানায় উল্লেখিত দুইজনের বিরুদ্ধে অভিযোগ করেছেন।’ এব্যাপারে আলমগীর আলী বলেন ‘মহিলা ভাইস চেয়ারম্যান ফৌজিয়া খানম মিনা আমার ওয়ার্ডের বাসিন্দা হওয়ায় নানা কারনে দীর্ঘদিন থেকে আমার সাথে তার মতের অমিল রয়েছে। একারনে তিনি আমার লোকের বিপক্ষে এই কাজ করেছেন। ঘটনাটি উপজেলা আওয়ামীলীগ সভাপতি শফিকুল ইসলাম চৌধুরীসহ বিভিন্নজনকেও আমি জানিয়েছি।’

এব্যাপারে মহিলা ভাইস চেয়ারম্যান ফৌজিয়া খানম মিনা বলেন ‘আলমগীর আলীর সাথে স্থানীয় কিছু ছেলের বালুর বিরোধ রয়েছে। তাদের মধ্যে একটি পক্ষ আমার কাছে নানা ঘটনা বুঝাতে আসে। তাছাড়া আমার বাড়ির পেছনের ফখরুল নামের এক পরিচিত আগামী ওয়ার্ড কাউন্সিলরের নির্বাচন করবেন। একারনে আলমগীর আলী আমার উপর ক্ষুব্দ। এজন্যে আলমগীর আলী তার লোক শফিউল আজমকে পাঠিয়ে আমার বাড়িতে হামলা করেছে। আমি বিষয়টি উপজেলা আওয়ামীলীগ সভাপতি শফিকুল ইসলাম চৌধুরীকে জানিয়েছি।’ এ ব্যাপারে রাউজান থানার ওসি প্রদীপ কুমার দাশ বলেন ‘পুকুরে গোসল করা নিয়ে শফিউল আজম নামের যুবক তাকে মারধরের অভিযোগ নিয়ে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফৌজিয়া খানম মিনা ও তার ভাই জাহেদুল আনোয়ার বাবলুর বিরুদ্ধে অভিযোগ দিয়েছেন।’ পাল্টা হামলার অভিযোগে ফৌজিয়া খানম মিনাও রাউজান থানায় মঙ্গলবার রা ১২টার দিকে মামলা করেছেন বলে জানাগেছে।

মতামত