টক অব দ্য চট্টগ্রাম
Ad2

নাছির, মনজুর, শেঠের মনোনয়ন পত্র বৈধ

ccচট্টগ্রাম, ০১ এপ্রিল (সিটিজি টাইমস)::   চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ সমর্থিত আ জ ম নাছির উদ্দিন ও বিএনপি সমর্থিত এম মনজুর আলমসহ ৮ মেয়র প্রার্থীর মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করা হয়েছে।

বুধবার সকাল ১১টার দিকে নগরীর মুসলিম হল মিলনায়তনে সিটি করপোরেশন নির্বাচনে মনোনয়ন পত্র যাছাই-বাছাই শেষে রিটার্নিং অফিসার আব্দুল বাতেন এ ঘোষণা দেন।

মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতাকারী মোট আটজনের মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করা হয়েছে।

মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করা হয়েছে যাদের- বিএনপি সমর্থিত চট্টগ্রাম উন্নয়ন আন্দোলনের প্রার্থী এম মনজুর আলম, আওয়ামী লীগ সমর্থিত নাগরিক কমিটির প্রার্থী আ জ ম নাছির উদ্দিন, জাতীয় পার্টি সমর্থিত সোলায়মান আলম শেঠ, ইসলামী ফ্রন্ট সমর্থিত এম এ মতিন, বিএনএফ সমর্থিত আরিফ মইন উদ্দীন,   সৈয়দ সাজ্জাদ জোহা, মো. ফোরকান চৌধুরী এবং ইসলামিক ফ্রন্ট সমর্থিত  মজিবুল হক শুক্কুর।

জমাকৃত কাগজপত্রে ত্রুটি থাকায় মনোনয়ন পত্র আটকে দিয়ে বৈধ করার জন্য বিকেল ৫টা পর্যন্ত যাদের সময় বেঁধে দেয়া হয়েছে তারা হলেন- গাজী মো. আলাউদ্দিন, আবুল কালাম আজাদ, সাইফুদ্দিন আহমেদ ববি, ওয়াইয়াজ  হোসেন ভূঁইয়া ও শফিউল আলম।

এছাড়া মেয়র পদে মনোনয়ন পত্র জমাদানকারী পাঁচজনকে মনোনয়ন পত্রের সঙ্গে নির্বাচন কমিশনের চাহিদামত কাগজপত্র জমা দেয়ার পর দুপুর ২টা পর্যন্ত সময় বেঁধে দেয়া হয়েছে।

অন্যথায় তাদের মনোনয়নপত্র বাতিল করা হবে বলে ঘোষণা দিয়েছেন রিটার্নিং অফিসার মো.আব্দুল বাতেন।

মেয়র পদের প্রার্থীদের মনোনয়ন পত্র যাচাইবাছাই শেষে কাউন্সিলর প্রার্থীদের মনোনয়ন পত্র যাচাইবাছাই চলছে। এ কার্যক্রম বৃহস্পতিবারও চলবে।

মতামত